হেমন্তের হিমেল
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

হিম লীতল হাওয়া
হা্লকা আভরনে ছাওয়া
ভোরের সহস্র শিশির
দোয়েলের কিচির-মিচির
আজই শীতলও দিবস
স্পর্শ হেমন্তের হিমেল পরশ ।

ভোরের পূর্বাকাশের সোনার প্রদিপ
বাংলার জমিন উজ্জ্বল ব-দ্বীপ ।
হালকা মৃদু বয়ে যাওয়া হাওয়া
হেমন্তের হিম হিম পরশ ফিরে পাওয়া ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
২৩-১০-২০২৩ ০৯:৩৫ মিঃ

হেমন্তের শুভেচ্ছা রইল

অথই মিষ্টি
২৩-১০-২০২৩ ১২:২৬ মিঃ

শুকরান ...
আর আপনাকেও শুভেচ্ছা জানাচ্ছি ...

অথই মিষ্টি
২৩-১০-২০২৩ ১২:২৮ মিঃ

ধন্যবাদ

M2_mohi
২২-১০-২০২৩ ২২:১২ মিঃ

সুন্দর লেখা

অথই মিষ্টি
২৩-১০-২০২৩ ১২:২৭ মিঃ

শুকরান গ্যাপন করছি ...